ইংল্যান্ডে প্রকাশিত হলো লতিফুল ইসলাম শিবলী’র ‘দ্য সীজ’

শনিবার, ১৬ জানুয়ারি ২০২১ | ৪:৩০ অপরাহ্ণ | 61 বার

ইংল্যান্ডে প্রকাশিত হলো লতিফুল ইসলাম শিবলী’র ‘দ্য সীজ’

ইংল্যান্ডে প্রকাশিত হয়েছে বাংলাদেশের লেখক লতিফুল ইসলাম শিবলী’র নতুন বই ‘দ্য সীজ (The Seize)’। ইংল্যান্ডের নামকরা প্রকাশনা সংস্থা অস্টিন ম্যাকোলে বইটি প্রকাশ করেছে।

বইটি সম্পর্কে লতিফুল ইসলাম শিবলী বলেন, ‘প্রায় দেড় বছর আগে ইংল্যান্ডের নামকরা প্রকাশনা সংস্থা অস্টিন ম্যাকোলেতে ঢাকার আন্ডারওয়ার্ল্ড নিয়ে লেখা আমার উপন্যাস ‘দখল’ এর ইংরেজি অনুবাদ The Seize পাঠিয়েছিলাম। সেটা অস্টিন ম্যাকোলের এডিটোরিয়াল বোর্ডের বহুত চরাই উৎরাই পার করে শেষ পর্যন্ত ছাপার জন্য মনোনীত হয়েছে’।

তিনি জানান, আগামী ২৯ শে জানুয়ারি থেকে বইটি ইংল্যান্ডের Waterstones ও WH Smith বুক স্টোরে বইটি পাওয়া যাবে । এছাড়াও ২৯ শে জানুয়ারির পর থেকে Austin Macauley Publishers Website, Amazon (Worldwide), The Book Depository (Worldwide), Barnes & Noble (USA), Dymocks (AU), Wheelers (NZ), Foyles (UK), Waterstones (UK), WH Smith (UK) সহ আরও অনেক স্টোর থেকে বইটি সংগ্রহ করা যাবে।

উল্লেখ্য দেশের প্রকাশনা নালন্দা থেকে ২০১৮ সালে দখল এবং তার ইংরেজি অনুবাদ The Seize প্রকাশিত হয়েছিলো, যেটা দারুণ ভাবে পাঠক প্রিয়তা পেয়েছিলো। ইতোমধ্যে অস্টিন ম্যাকোলে এর ওয়েবসাইটে (https://www.austinmacauley.com/book/seize) বইটির প্রি অর্ডার নেওয়া শুরু করেছে।


দেশের বই পোর্টালে লেখা ও খবর পাঠাবার ঠিকানা : desherboi@gmail.com

Facebook Comments