আহমেদ মাহফুজুল হকের মৃত্যুতে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শোক প্রকাশ

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ১১:২৭ অপরাহ্ণ | 157 বার

আহমেদ মাহফুজুল হকের মৃত্যুতে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শোক প্রকাশ

খ্যাতিমান ও অগ্রজ প্রকাশক, সুবর্ন প্রকাশনীর স্বত্বাধিকারী আহমেদ মাহফুজুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি। সমিতির সভাপতি আরিফ হোসেন ছোটন এবং রাজধানী শাখার সভাপতি মাজহারুল হক স্বাক্ষরিত একটি চিঠিতে এই শোক প্রকাশ করা হয়।

 

সমিতির পক্ষ থেকে প্রেরিত শোকবার্তায় বলা হয়, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সম্মানিত সদস্য ও খ্যাতিমান প্রকাশনা প্রতিষ্ঠান ‘সুবর্ণ’-এর প্রকাশক আহমেদ মাহফুজুল হক গত ২৩ জুলাই না ফেরার দেশে চলে গেলেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
জনাব আহমেদ মাহফুজুল হক জাহাঙ্গীর অত্যন্ত সজ্জন ছিলেন। সকলের খুব প্রিয়ভাজন মানুষ ছিলেন তিনি। পেশার ক্ষেত্রে ছিলেন নিষ্ঠাবান। তার এই মৃত্যু পেশাদার প্রকাশনায় একটা বিরাট শূন্যতা সৃষ্টি করেছে।
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি। মহান সৃষ্টিকর্তা যেন মরহুম আহমেদ মাহফুজুল হক জাহাঙ্গীরের পরিবারকে এই শোক সইবার শক্তি দান করেন।

 

[বই-পুস্তক-প্রকাশনা এবং বাংলাদেশের প্রকাশনা জগতের যে কোনো সংবাদ প্রকাশের জন্য আমাদের ই-মেইল করতে পারেন : desherboi@gmail.com ]

Facebook Comments